শনিবার, ০৪ মে ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
সিটি গেইটে ৮ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার ডোমার বহুমুখী বিদ্যালয়ের শত বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন বন্ধুত্বের ফাঁদে ফেলে বিবস্ত্র করে ভিডিও-ধারণ করে প্রতারণা চক্রের ৭ জন গ্রেফতার আহারে সাংবাদিক ! আহারে সাংবাদিকতা !! কিশোরগঞ্জে মাটি খুরতেই বেড়িয়ে এলো থ্রি- নট থ্রি রাইফেল,দুটি মাইন,১টি গ্রেনেড নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু,,! প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ বামনডাঙা নদীর জমি সরকারের নামে লিপিবদ্ধ করার দাবিতে জেলা প্রশাসকের নিকট আবেদন পত্র হকার আর যত্রতত্র আবর্জনা কমাতে অভিযানের ঘোষণা – মেয়র রেজাউল সড়ক দুর্ঘটনায় বিদেশি নাগরিকের মৃত্যু,,!

ডোমারে বর্নাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন

ডোমারে বর্নাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন

সত্যেন্দ্রনাথ রায়,নীলফামারী,প্রতিনিধি

বর্নাঢ্য আয়োজনের মধ্যদিয়ে রোববার(১৪ এপ্রিল)২০২৪ নীলফামারী ডোমারে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে ডোমার উপজেলা প্রশাসন সকাল দশটায় ডোমার নাট্যসমিতি স্থান হতে উপজেলা নির্বাহী অফিসার নাজমুল আলম (পিপিএএ) এর নেতৃত্বে একটি বর্নাঢ্য র‍্যালি বেরহয়ে ডোমার শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পরে স্বাধীনতা চত্তরে এসে এক আলোচনা সভায় মিলিত হয়।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডোমার থানা অফিসার ইনচার্জ মহসিন
আলী, বীর-মুক্তিযোদ্ধা নুরুন নবী,নীলফামারী জেলা আওয়ামীলীগ এর যুগ্ম-সহ-সভাপতি খায়রুল আলম বাবুল প্রমুখ।আরো ছিলেন শিক্ষক,সাংবাদিক, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ।

মঙ্গল শোভাযাত্রায় এবারে পাঁচটি মোটিভ স্থান
পেয়েছে।এগুলোহল
পাখী,হাতি,ভোঁদর,ফুলহাতে শিশুর পুতুল এবং চাকার মধ্যে চোখ নিয়ে একটি ভিন্ন রকম শিল্প কর্ম। একই সংঙ্গে শোভাযাত্রায় বিভিন্ন মুখোশ পেঁচা,ঘোড়া,পুতুল,মহিশের গাড়ি,পালকী বিভিন্ন প্রাণীর প্রতিকৃতি প্রদর্শন করা হয়।
বাংলা নববর্ষ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার নাজমুল আলম উপজেলার সকল সরকারি,বেসরকারি দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীসহ ডোমার বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com